৩১ জানুয়ারী ২০২৩, মঙ্গলবার

আমাদের সম্পর্কে

দৈনিক এইদিন এইসময় বাংলাদেশের মানুষের বিশ্বাস, তাঁদের মূল্যবোধ, মুক্তিযুদ্ধের চেতনা, দেশের সংবিধান ও বিচারব্যবস্থার ওপর সম্পূর্ণ আস্থা রেখে যাত্রা শুরু করে। এইদিন এইসময় এর মূল স্লোগান “জীবনের কথা বলে”। অর্থাৎ মানুষের জীবনের যত বলা না বলা কথা তার প্রকাশ এইদিন এইসময়-এ। দেশ বিদেশের সমসাময়িক ঘটনাকে প্রাধান্য দিয়ে সংবাদ পরিবেশন করা হলেও পত্রিকাটির মূল বৈশিষ্ট্য অনুসন্ধানী সাংবাদিকতা। সুশাসন প্রতিষ্ঠায় রাষ্ট্র নাগরিকদের অধিকার সুনিশ্চিত করে। রাষ্ট্রের এই যে বড় একটি কাজ, তার সাথে একাত্ম হয়ে মানুষের জন্য কাজ করতে চায় এইদিন এইসময়।

গঠনমূলকভাবে এইদিন এইসময় সেই মানুষগুলোর মুখে ভাষা তুলে দিতে চায়,যারা ভাষা হারিয়ে ফেলেছে। যে স্বপ্ন দেখতে ভুলে গেছে সেই মানুষটির পাশে থাকতে চায় এইদিন এইসময়।

তথ্য-প্রযুক্তির এই সময়ে এসে মানুষ দ্রুত নির্ভূল তথ্যসমৃদ্ধ সংবাদ পড়তে চায়। জানতে চায়। শুনতে চায়। দেশের মানুষের এই অতুল চাওয়ার যায়গায় দাঁড়িয়ে এইদিন এইসময় তাঁদের তথ্য সেবা দিতে চায়।

এইদিন এইসময় প্রিন্ট ভার্সনের পাশাপাশি অনলাইন ভার্সন এবং এডভান্স মাল্টিমিডিয়ায় যুক্ত থেকে মানুষের কল্যাণে নিবেদিত থাকতে চায়।
গণমানুষের ইচ্ছা-আকাঙ্খার প্রতি সম্মান রেখে পেশাদারিত্বের সঙ্গে এইদিন এইসময় বস্তুনিষ্ঠ সাংবাদিকতা করতে চায়। দেশ দশের কথা বলতে চায় এইদিন এইসময়।