২২ ফেব্রুয়ারি ২০২৪, বৃহস্পতিবার
--বিজ্ঞাপন-- Bangla Cars

যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতি, ইতালির বর্ণাঢ্য অভিষেক

ইউরোপ ব্যুরো
spot_img

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতি যুবস এর অভিষেক অনুষ্ঠান। অর্থনৈতিক উন্নয়ন ও সমাজকে এগিয়ে নেয়ার প্রত্যয় নিয়ে প্রবাসে ও দেশে অসামান্য অবদানের স্বাক্ষর রাখতে অঙ্গীকারাবদ্ধ হোন যুবস এর নবগঠিত কমিটির নেতৃবৃন্দ।

যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতি-যুবসের সভাপতি মহিউদ্দিনের সভাপতিতে এবং সাধারণ সম্পাদক আরিফ হোসেন চৌধুরীর ও প্রধান উপদেষ্টা তাফসির আলমের যৌথ সঞ্চালনায় বক্তারা বলেন সাংগঠনিক দক্ষতায় সমাজ এবং প্রবাসীদের এগিয়ে নেয়ার মত অগ্রণী ভূমিকা পালন করে আসছে এই সংগঠন।

এ সময় অভিষেক অনুষ্ঠানে বক্তব্য রাখেন কমিউনিটি শীর্ষ নেতা ও ধূমকেতুর কর্ণধার নূরে আলম সিদ্দিকী বাচ্চুসহ সংগঠনের,  সিনিয়র সহ সভাপতি আব্দুল হাই, প্রতিষ্ঠাকালীন সভাপতি মাফিজুল ইসলাম রাসেল, সাবেক সভাপতি আবু আহমেদ শহিদুল্লাহ ও সাংগঠনিক সম্পাদক মোল্লা খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক রফিক রনি, জনি রহমান, কোষাধ্যক্ষ ফজলুল হক, প্রচার সম্পাদক খুরশিদ আলম মিলন, শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান। এছাড়াও উপদেষ্টা শহীদুল হক রেন্টু ও একে আজাদ।

যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতি-যুবসের অভিষেক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহ-সভাপতি আব্দুল হান্নান, সানাউল্লাহ তুহিন, উপদেষ্টা শহীদ উদ্দিন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মুরাদ হোসেন, সহ-সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, এমডি ইসহাক, দপ্তর সম্পাদক রেজাউল ইসলাম আইন বিষয়ক সম্পাদক মিয়া কাউসার ধর্ম বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান মামুন, সহ শ্রম ও কর্ম বিষয়ক সম্পাদক শেখ জুয়েল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কামাল হোসেন সবুজ, আপায়ন বিষয়ক সম্পাদক রুবেল আহমেদ এবং সম্মানিত সদস্য এস এম রাজীব রানা, সাইফুল ইসলাম, আনোয়ার ও শরীফ রানা অন্যান্য নেতৃবৃন্দ ।

অভিষেক অনুষ্ঠানে অতিথির হিসেবে উপস্থিত ছিলেন- ধুমকেতু অর্গানাইজেশন, বাংলাদেশ সমিতি, প্রবাস কল্যাণ পরিষদ, বাংলাদেশ বাংকার ব্যবসায়ী সমিতি, একতা ব্যবসায়ী সমিতি, প্রগতি ব্যবসায়ী সমিতি, সম্মিলিত ব্যবসায়ী সমিতি, বৃহত্তর চট্টগ্রাম সমিতি, ঢাকা জেলা সমিতি, মানিকগঞ্জ জেলা সমিতি ও পাবনা জেলা সমিতির নেতৃবৃন্দসহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

(এইদিনএইসময়/২৫সেপ্টেম্বর/এলএ)

সর্বশেষ নিউজ