২৪ মে ২০২৪, শুক্রবার

রাজধানীতে ট্রেনের ধাক্কায় ২ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
spot_img

রাজধানীর কুড়িল বিশ্বরোড এবং ক্যান্টনমেন্ট রেলস্টেশনের অদূরে পৃথক ঘটনায় ট্রেনের ধাক্কায় দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকেলে দুর্ঘটনা দুটি ঘটে।

এদিন কুড়িল বিশ্বরোড এলাকায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় এক পুরুষ মারা যান। তাঁর বয়স আনুমানিক ৫০ বছর।

বিষয়টি নিশ্চিত করে বিমানবন্দর পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) সানু মং মারমা বলেন, ‘আমরা সংবাদ শুনে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করি। আইনিপ্রক্রিয়া শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

অন্যদিকে একই দিন বিকেল আনুমানিক সাড়ে ৩টার দিকে ক্যান্টনমেন্ট রেলস্টেশনের অদূরে রেললাইনের পাশে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা এক ব্যক্তিকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান এক পথচারী। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করান।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬টা ২০ মিনিটে তাঁর মৃত্যু হয়।

পথচারী তিতুমীর কলেজের শিক্ষার্থী মাহফুজ জানান, লোকটি সম্ভবত ট্রেনের ধাক্কায় আহত হয়ে পড়ে ছিলেন। তাঁর বয়স আনুমানিক ৩০ বছর। তাঁর পরনে ছিল নীল পাঞ্জাবি ও কালো প্যান্ট।

সঙ্গে একটি ব্যাগ এবং তাতে একটি পাঞ্জাবি ছিল।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ‘বিষয়টি কমলাপুর ঢাকা রেলওয়ে থানাকে অবগত করা হয়েছে। মৃতদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।’

 

(এইদিনএইসময় /জাকারিয়া শুভ)

 

সর্বশেষ নিউজ