২২ ফেব্রুয়ারি ২০২৪, বৃহস্পতিবার
--বিজ্ঞাপন-- Bangla Cars

স্ট্রোক করে হাসপাতালে অভিনেতা মিঠুন

বিনোদন ডেস্ক
spot_img

গুরুতর অসুস্থ অবস্থায় অভিনেতা মিঠুন চক্রবর্তী হাসপাতালে ভর্তি হয়েছেন। শনিবার (১০ ফেব্রুয়ারি) ভোরে তাকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করানো হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, তার শারীরিক অবস্থা স্থিতিশীল। স্ট্রোক করেছিলেন এই অভিনেতা। বর্তমানে তিনি স্নায়ুরোগ বিশেষজ্ঞ সঞ্জয় ভৌমিকের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, মিঠুন চক্রবর্তী বিগত কয়েক দিন ধরেই কলকাতায় শাস্ত্রী ছবির শুটিং করছিলেন। সোহম চক্রবর্তী প্রযোজিত এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন মিঠুন।

হাসপাতাল ও পরিবার সূত্রে জানা গেছে, গতকাল রাত থেকে হঠাৎ করে তার শারীরিক অস্বস্তি হতে থাকে। ভোরে তাকে বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হয়।

গত বছর পূজায় তার ছবি ‘কাবুলিওয়ালা’ মুক্তি পেয়েছে। সেই ছবি প্রশংসা কুড়ায় দর্শক মহলে। এবার সদ্য নতুন একটি ছবির কাজে হাত দিয়েছেন তিনি। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বঙ্গবন্ধু হত্যার পর গত ৪৮ বছরে তার মতো জনপ্রিয় নেতা আর একজনও সৃষ্টি হয়নি। মৃত্যুর মিছিলে দাঁড়িয়ে বারবার জীবনের জয়গান গেয়েছে। ধ্বংসস্তূপের মাঝে দাঁড়িয়ে সৃষ্টি করেছেন। শনিবার (১০ ফেব্রুয়ারি) গণভবনে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমরা নির্বাচন করি পাঁচ বছর পর। শেখ হাসিনা নির্বাচন করেন পাঁচ বছরে প্রতিদিন। কোথাও মিটিংয়ে গেলে শেখ হাসিনা ডায়েরিতে নোট নেন। সেখান থেকেই প্রার্থী ঠিক করে মনোনয়ন দেন। গত ১৫ বছরে রূপান্তরের রূপকার শেখ হাসিনা।

সকাল পৌনে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবন গণভবনে এই বিশেষ সভা শুরু হয়। সভায় সভাপতিত্ব করছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে সকাল ৮টা থেকে সারা দেশ থেকে আসা নেতারা গণভবনের সামনে জড়ো হন এবং সাড়ে আট থেকেই এক এক করে নেতারা গণভবনে প্রবেশ শুরু করেন।

সভায় আওয়ামী লীগের জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদের সদস্য, জেলা-মহানগর ও উপজেলা-থানা-পৌর (জেলা সদরে অবস্থিত পৌরসভা) সভাপতি ও সাধারণ সম্পাদক, জাতীয় সংসদের দলীয় ও স্বতন্ত্র সদস্য এবং জেলা পরিষদ ও উপজেলা পরিষদের দলীয় চেয়ারম্যানরা উপস্থিত রয়েছেন।

সর্বশেষ নিউজ