২২ ফেব্রুয়ারি ২০২৪, বৃহস্পতিবার
--বিজ্ঞাপন-- Bangla Cars

সাজার বিরুদ্ধে পি কে হালদারের বান্ধবী ও তার বাবার হাইকোর্টে আপিল

ডেক্স রিপোর্ট
spot_img

দুর্নীতি মামলায় সাজার বিরুদ্ধে হাইকোর্টে আপিল করেছেন পি কে হালদারের বান্ধবী অনিন্দিতা মৃধা ও তার বাবা সুকুমার মৃধা। রোববার (১১ ফেব্রুয়ারি) সকালে হাইকোর্টে আপিল করেন তারা।

এদিকে ভারতের আদালতে বিচারকাজ শেষ না হওয়ায় অবৈধ সম্পদ অর্জন ও অর্থপাচারের মামলায় ২২ বছরের সাজাপ্রাপ্ত পি কে হালদারকে দেশে ফিরিয়ে আনা যাচ্ছে না বলে জানিয়েছেন দুদক আইনজীবী খুরশীদ আলম খান।

রোববার সকালে হাইকোর্ট প্রাঙ্গণে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান। তিনি বলেন, আমরা অপেক্ষা করছি কবে সেখানকার বিচারটা চূড়ান্ত হয়। এদিকে পি কে হালদারের দুর্নীতিতে সহযোগিতা করায় বান্ধবী অনিন্দিতা মৃধা ও তার বাবা সুকুমার মৃধার সাজার বিরুদ্ধে হাইকোর্টে আপিল করেছেন তারা। তবে, তাদের সাজা বাড়ানোর বিষয়ে দুদক আবেদন করবে বলেও জানিয়েছেন ওই আইনজীবী।

গত বছরের ৮ অক্টোবর দুর্নীতি মামলায় গ্লোবাল ইসলামী তথা সাবেক এনআরবি গ্লোবাল ব্যাংকের তৎকালীন ব্যবস্থাপনা পরিচালক পিকে হালদারকে ২২ বছরের কারাদণ্ড দেন আদালত। এছাড়া মামলার ১৩ আসামির প্রত্যেককে ৭ বছর করে কারাদণ্ড দেয় ঢাকার দশম বিশেষ জজ আদালত। পিকে হালদারের দুর্নীতির কোনো মামলায় এটিই ছিল প্রথম রায়।

সর্বশেষ নিউজ