২২ ফেব্রুয়ারি ২০২৪, বৃহস্পতিবার
--বিজ্ঞাপন-- Bangla Cars

এবার টিকটকে বাইডেন, ২৬ সেকেন্ডের একটি ভিডিও আপলোড

আন্তর্জাতিক ডেস্ক
spot_img

যুক্তরাষ্ট্রে ২০টির বেশি অঙ্গরাজ্যে সরকারি কাজে ব্যবহৃত ফোন-ট্যাবের মতো ডিভাইসগুলোতে টিকটক নিষিদ্ধ হলেও এবার সেই সেখানেই অ্যাকাউন্ট খুলেছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। রোববার (১১ ফেব্রুয়ারি) ২৬ সেকেন্ডের একটি ভিডিও আপলোড দিয়ে এই প্ল্যাটফর্মটিতে যাত্রা শুরু করেন তিনি।

কয়েক মাস পরেই যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন। তার আগেই অন্যতম জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকে অ্যাকাউন্ট খুললেন তিনি। মার্কিন গণমাধ্যম ওয়াশিংটন পোস্টের এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

যুক্তরাষ্ট্রে চীনা এই ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্মটি নিয়ে ব্যাপক সমালোচনা আছে। মার্কিন আইনপ্রণেতাদের একটা বড় অংশই এই প্ল্যাটফর্মের সমালোচনা করেছেন। এমনকি বাইডেনের দল ডেমোক্রেটিক পার্টির নেতারাও এই প্ল্যাটফর্মের সমালোচনা করেছেন। তারপরও নির্বাচনকে সামনে রেখে জো বাইডেন টিকটকে অ্যাকাউন্ট খুললেন।

টিকটকে খোলা বাইডেনের অ্যাকাউন্টের নাম @বাইডেনএইচকিউ ক্যাম্পেইন। সেই অ্যাকাউন্টে শেয়ার করা ভিডিওতে রাজনীতি থেকে শুরু করে যুক্তরাষ্ট্রের ন্যাশনাল ফুটবল লীগ চ্যাম্পিয়নশিপসহ বিভিন্ন বিষয়ে কথা বলেন।

টিকটক ছাড়াও মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের অন্য দুই জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও এক্সে অ্যাকাউন্ট আছে। ফেসবুকে তার অ্যাকাউন্টের নাম জো বাইডেন এবং এক্সে তার অ্যাকাউন্টের নাম প্রেসিডেন্ট বাইডেন।

সর্বশেষ নিউজ