২৩ মে ২০২৪, বৃহস্পতিবার

ট্রান্সকমের ৫ কর্মকর্তার জামিন বাতিল, গ্রেপ্তারি পরোয়ানা জারি

ডেক্স রিপোর্ট
spot_img

অর্থ আত্মসাৎ, সম্পত্তি দখল, অবৈধভাবে কোম্পানির শেয়ার হস্তান্তরের পৃথক তিন মামলায় বাংলাদেশের ট্রান্সকম গ্রুপের পাঁচ কর্মকর্তার জামিন বাতিল করা হয়েছে। জামিনের শর্ত অনুযায়ী পাসপোর্ট জমা না দেয়ায় তাদের জামিন বাতিল করে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

গত ২৫ ফেব্রুয়ারি ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শান্তা আক্তার তাদের জামিনের আদেশ বাতিল করে দেন। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) ওই পাঁচ কর্মকর্তার আইনজীবী জামিরুল ইসলাম সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেন।

জামিন বাতিল হওয়া পাঁচ কর্মকর্তা হলেন ট্রান্সকম গ্রুপের নির্বাহী পরিচালক (করপোরেট অ্যাফেয়ার্স-আইন) মো. ফখরুজ্জামান ভূঁইয়া, পরিচালক (করপোরেট ফাইন্যান্স) কামরুল হাসান, পরিচালক (করপোরেট ফাইন্যান্স) আবদুল্লাহ আল মামুন, সহকারী কোম্পানি সচিব মোহাম্মদ মোসাদ্দেক ও ব্যবস্থাপক (কোম্পানি সেক্রেটারি) আবু ইউসূফ মো. সিদ্দিক।

শতকোটি টাকা আত্মসাৎ ছাড়াও সম্পত্তি দখল ও অবৈধভাবে কোম্পানির শেয়ার হস্তান্তরের অভিযোগে ট্রান্সকম গ্রুপের প্রতিষ্ঠাতা প্রয়াত লতিফুর রহমানের মেয়ে শাযরেহ হক বাদী হয়ে গুলশান থানায় মামলা করেন। সেই মামলায় গ্রুপটির পাঁচজন কর্মকর্তাকে গত ২২ ফেব্রুয়ারি গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পরদিনই জামিন পান প্রতিষ্ঠানটির শীর্ষ এই পাঁচ কর্মকর্তা।

সর্বশেষ নিউজ