২৪ মে ২০২৪, শুক্রবার

‘মায়া’র ট্রেলার প্রকাশ, মুক্তি ঈদে

বিনোদন ডেস্ক
spot_img

ঈদে আসছে তিন নায়কের নতুন চমক ‘মায়া’। এরই মধ্যে ‘মায়া’র ট্রেলার প্রকাশ হয়েছে। শুরু হয়েছে সিনেমাটির প্রচারণা। জসিম উদ্দিন জাকিরের পরিচালনায় ‘মায়া’ ছবিটি ঈদুল ফিতরে মুক্তি পাবে।

রোববার (৩১ মার্চ) রাতে ঢাকার একটি রেস্তোরাঁয় আয়োজিত সংবাদ সম্মেলনে সিনেমাটির মুক্তির ঘোষণা করে ‘মায়া’ টিম। অনুষ্ঠানে ছবিটির ট্রেলারও লঞ্চ করা হয়।

অনুষ্ঠানে সাইমন সাদিক, জিয়াউল রোশান, শবনম ইয়াসমিন বুবলী, পরিচালক জসিম উদ্দিন জাকির ও প্রযোজক আলীনুর আসিক ভূঁইয়াসহ চলচ্চিত্রের অভিনয়শিল্পীরা উপস্থিত ছিলেন। ঈদুল ফিতর উপলক্ষে চলচ্চিত্রপ্রেমীদের সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন আলী নুর আশিক ভূঁইয়া।

সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক, জিয়াউল রোশান ও শবনম ইয়াসমিন বুবলী।এছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কাজী হায়াৎ, বড়দা মিঠু, রেবেকা রউফ, চিকন আলী, রাশেদা চৌধুরী, শম্পা নিজাম, সোহেল রশিদ, শিবলী, অরিন, বাদল, ফারজানা শেরমিন জোয়া, ববি, জেকি আলমগীর, শিমন্ত, ইভা, আকলিমা আঁখি প্রমুখ।

পরিচালক জসিম উদ্দিন জাকির বলেন, ঈদে ছবিটি মুক্তি দেব। কারণ ঈদের সময় সিনেমা হলে দর্শক বেশি থাকে। আমি আমার দলের কাছে তাদের কঠোর পরিশ্রমের জন্য কৃতজ্ঞ। আশা করি চলচ্চিত্রপ্রেমীরা সিনেমা হলে ছবিটি দেখবেন।

সর্বশেষ নিউজ