২৪ মে ২০২৪, শুক্রবার

রান্না ভালো না হওয়ায় স্ত্রীকে জানালা দিয়ে ফেলে দিল স্বামী

আন্তর্জাতিক ডেক্স
spot_img

 

ঘটনাটি পাকিস্তানের লাহোরের। সেখানে এক গৃহবধূকে রান্না ভালো না হওয়ায় বাড়ির উপরের তলার জানালা দিয়ে ছুঁড়ে ফেললেন স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। রান্না করা মুরগীর মাংসের তরকারিতে মশলা ঠিকঠাক না দেওয়াতে ক্ষিপ্ত এমন কাণ্ড ঘটানো হয় বলে অভিযোগ।

গত ৯ মার্চ লাহোরের নোনারিয়ান চকের শালিমার রোডের কাছের একটি বাড়ির এ ঘটনার সিসিটিভি ফুটেজ গত ৩০ মার্চ সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা হলে তা ভাইরাল হয়ে যায়।

ভুক্তভোগী ওই গৃহবধূর নাম মরিয়ম। ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, একটি গলি দিয়ে পথচারীদের সামনে হঠাৎই একজন নারী একটি ভবনের ওপর থেকে নিচের রাস্তায় পড়েন। মাটিতে পড়ার সঙ্গে সঙ্গেই চিৎকার করেন ওই মহিলা। তার চিৎকার শুনে পথচারীরা এগিয়ে আসেন এবং তাকে উদ্ধার করেন।

পুরো ঘটনাটিই সিসি ক্যামেরায় ধরা পড়ে।

পাকিস্তানের পাঞ্জাবের মুখ্যমন্ত্রী মরিয়ম নওয়াজ শরিফ এই ঘটনার নিন্দা জানিয়ে ঘটনার মূলহোতা স্বামী মোহাম্মদ জোবাইর ও জড়িত অন্যদের গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন। মুখ্যমন্ত্রীর নির্দেশের পরপরই ঘটনার সঙ্গে জড়িত প্রধান আসামিসহ পরিবারের কয়েক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। লাহোর পুলিশ সূত্রে জানা গেছে, মরিয়মের স্বামী মোহাম্মদ জোবাইর, শাশুড়ি সায়মা এবং দেবর ওয়াইসিকে গ্রেপ্তার করা হয়েছে।

এই ঘটনায় নিজেরা বাদী হয়ে একটি মামলাও করেছে পুলিশ।

পাকিস্তানি গণমাধ্যম জানিয়েছে, মুরগির মাংস ঠিকমতো রান্না না করতে পারায় শ্বশুরবাড়ির লোকজন ওই নারীকে মারধর করে। এরপর স্বামী, শাশুড়ি ও দেবর মিলে ওই নারীকে জানালা দিয়ে ফেলে দেয়। এ ঘটনায় ওই নারী গুরুতর আহত হয়েছেন। বিশেষ করে তার দুই পা মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

প্রতিবেশীরা জানিয়েছেন, প্রায়ই মরিয়মের সঙ্গে ঝগড়া এবং তার ওপর হাত তুলতেন তার স্বামী।

 

(এইদিনএইসময় /জাকারিয়া শুভ)

 

সর্বশেষ নিউজ