২৪ মে ২০২৪, শুক্রবার

নির্বাচনে হারবে জেনেই বিএনপি ভোট বর্জন করেছে: শাহজাহান খান

ডেক্স রিপোর্ট
spot_img

উপজেলা পরিষদের নির্বাচনে জয়লাভ করতে পারবে না জেনেই বিএনপি ভোট বর্জন করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীয় সদস্য ও সাবেক মন্ত্রী শাহজাহান খান।

বুধবার (৮ মে) সকাল ১০টার দিকে মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটদান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

শাহজাহান খান বলেন, এদেশে ভোট ও ভাতের লড়াই প্রতিষ্ঠিত করেছেন একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার শাসন আমলেই এদেশে ভোটের রাজনীতির চর্চা শুরু হয়। আর বিএনপিসহ কয়েকটি রাজনৈতিক দল ভোট বর্জন করে মানুষের অধিকার হরণ করে। তারা শুধু মিধ্যাচার করে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে। কাজেই তারা দল হিসেবে এখন মিথ্যাচারের দলে পরিণত হয়েছে।

এ সময় শাহজাহান খান মাদারীপুর সদর উপজেলা পরিষদে তার বড় ছেলে আসিবুর রহমান খানের রাজনৈতিক কর্মকাণ্ড তুলে ধরেন। সেইসঙ্গে আওয়ামী লীগের দলীয় সিদ্ধান্ত অমান্য করেননি বলেও অভিমত তার।

প্রসঙ্গত, উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে আজ মাদারীপুর সদর ও রাজৈর উপজেলায় ভোটগ্রহণ হচ্ছে। এ দুই উপজেলায় ভোটার প্রায় সাড়ে ৫ লাখ। চেয়ারম্যান পদে দুই উপজেলায় ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৯ জন লড়ছেন এবার।

 

সর্বশেষ নিউজ