১৭ এপ্রিল ২০২৪, বুধবার

চট্টগ্রামে বিএনপির ২ নেতাকে ছুরিকাঘাত

 

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার দুই বিএনপি নেতাকে প্রতিপক্ষরা ছুরিকাঘাত করেছে।

শনিবার বিকেল সাড়ে চারটার দিকে চট্টগ্রাম নগরীর দোস্ত বিল্ডিং এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিএনপি নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

জানা গেছে, দক্ষিণ জেলার বিএনপি আহ্বায়ক কমিটির সদস্য ও উপজেলা কমিটির প্রতিনিধিদের সভা ডাকা হয়। প্রতিনিধি সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপি’র কেন্দ্রীয় তথ্য সম্পাদক আজিজুল বারি হেলাল। প্রতিনিধি সভা শেষে বিকেল সাড়ে চারটায় দোস্ত বিল্ডিং চত্বরে হঠাৎ প্রতিপক্ষের ছুরির আঘাতে আনোয়ারা বিএনপির দুই নেতা সাবেক আনোয়ার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক, সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির আনসার (৫১) ও বিএনপি নেতা রফিকুল ইসলাম খোকা (৫১) গুরুতর আহত হন। উপস্থিত নেতাকর্মীরা তাদেরকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তারা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চতুর্থ তলায় সার্জারি বিভাগে ভর্তি রয়েছেন।

আনোয়ারা উপজেলা বিএনপি নেতা ভিপি মোজাম্মেল হক বলেন, হঠাৎ করে কিছু বুঝে ওঠার আগেই প্রতিপক্ষরা আনসার ও খোকা ভাইকে ছুরি দিয়ে আঘাত করেছে।

চলতি বছরের ফেব্রুয়ারিতেই আনোয়ারা উপজেলা বিএনপির আাহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছিল। বর্তমানে আহ্বায়ক কমিটি ত্রি ধারায় বিভক্ত। তবে এ ঘটনায় আর কোন পক্ষের ইন্ধন রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

সর্বশেষ নিউজ