১ মে ২০২৪, বুধবার

চাকরির পেছনে দৌড়াতে হবে না: প্রতিমন্ত্রী পলক

হবিগঞ্জ প্রতিনিধি

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, হবিগঞ্জের কোন যুবক-যুবতীকে কাজের জন্য আর দৌড়াতে হবে না, বিদেশে যেতে হবে না। চাকরির পেছনে দৌড়াতে হবে না। এখানেই কাজ শিখে নিজেরা নিজেদের পায়ে দাঁড়াতে পারবে।

তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, খেলা হবে দুর্নীতির বিরুদ্ধে। খেলা হবে অন্যায়ের বিরুদ্ধে। আর সে খেলায় বঙ্গবন্ধুর সৈনিকরা জিতবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান এই প্রতিমন্ত্রী। দলমত নির্বিশেষে সকলের ভোট নৌকায় ভোট দিয়ে সকল অপশক্তিকে পরাজিত করতে হবে।

বুধবার তিনি হবিগঞ্জ সদর উপজেলার দুর্লভপুরে শেখ কামাল আইটি ট্রেনিং ও ইনকিউবেশন সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী ও মো. আবু জাহির এমপি।

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, ৮ একর জমির উপর ৮০ কোটি টাকা ব্যয়ে এ শেখ কামাল আইটি ট্রেনিং ও ইনকিউবেশন সেন্টারটি নির্মিত হচ্ছে। ২০২৫ সালে এটির নির্মাণ কাজ সম্পন্ন হবে। এরপর আর এ এলাকার কোন যুবক-যুবতীকে কাজের জন্য দৌড়াতে হবে না, বিদেশে যেতে হবে না। চাকরির পেছনে দৌড়াতে হবে না। এখানেই কাজ শিখে নিজেরা নিজেদের পায়ে দাঁড়াতে পারবে তারা।

এ সময় তিনি বলেন, নতুন আইসিটি আইনে সাংবাদিকদের কোন অসুবিধা হবে না।

পরে দুপুরে জেলা শিল্পকলায় ডিজিটাল বাংলাদেশ টু স্মার্ট বাংলাদেশ বিষয়ক এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব সামসুল আরেফিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা বক্তব্য রাখেন-হবিগঞ্জের জেলা প্রশাসক দেবী চন্দ, পুলিশ সুপার এসএম মুরাদ আলী।

(এইদিনএইসময়/১৩সেপ্টেম্বর/এলএ)

সর্বশেষ নিউজ