২২ ফেব্রুয়ারি ২০২৪, বৃহস্পতিবার
--বিজ্ঞাপন-- Bangla Cars

লোকজন ভাবে আমার সঙ্গে শোয়েবের বিয়ে হয়েছে

বিনোদন ডেস্ক
spot_img

পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেছেন শোয়েব মালিক। তৃতীয় বিয়ের খবর সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে জানান পাকিস্তানের সাবেক এই অধিনায়ক।

সানাকে বিয়ের আগে শোয়েব ভারতের টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদে যান। যেখানে আয়েশা সিদ্দিকি ও সানিয়া পর এবার সানা জাভেদের সঙ্গে গাঁটছাড়া বাধলেন তিনি।

এর মাঝেই এবার মুখ খুললেন পাকিস্তানের আরেক অভিনেত্রী আয়েশা ওমর। তিনি জানান, তার পরিবারের লোকেরা ভাবেন যে শোয়েবই তার স্বামী।

সানার সঙ্গে বিয়ের আগে এই আয়েশার সঙ্গেই নাম জড়িয়েছিল শোয়েবের। অনেকেই ভেবেছিল, সানিয়ার সঙ্গে বিচ্ছেদ করে আয়েশাকে বিয়ে করবেন শোয়েব। তা অবশ্য হয়নি। কিন্তু জল্পনা যে জোরাল ছিল সে কথা স্বীকার করে নিয়েছেন অভিনেত্রী আয়েশা।

সম্প্রতি একটি পডকাস্টে আয়েশা ওমর বলেন, ‘আমি খুব ভয় পেয়েছিলাম। এখন ভয় অনেকটাই কম। আমার তো প্যানিক অ্যাটাকও হত। লোককে ফোন করে জিজ্ঞাসা করতাম কেন এ রকম হচ্ছে। ওরা আমাকে শান্ত হয়ে ফোন বন্ধ করে দেওয়ার কথা বলত। ভেবেছিলাম যে জীবনের সবচেয়ে খারাপ ঘটনাটাই আমার সঙ্গে ঘটেছে। সামাজিকযোগাযোগমাধ্যমে অনেক ব্যক্তিগত ছবি ছড়িয়ে পড়েছিল। কতই না জল্পনা হয়েছে এটা নিয়ে। মানুষ তো শোয়েবের সঙ্গে আমার বিয়েই দিয়ে দিয়েছিল।’

আয়েশা জানিয়েছেন, তার পরিবারের কিছু সদস্য এখনও বিশ্বাস করেন যে শোয়েবের সঙ্গে তার বিয়ে হয়েছে, যা মেনে নেওয়া কঠিন বলে জানিয়েছেন তিনি। আয়েশার কথায়, ‘এখনও দূরসম্পর্কের অনেক আত্মীয়ের সঙ্গে দেখা হলেই ওই প্রসঙ্গে কথা হয়। ওরা ভাবে আমার সঙ্গে শোয়েবের বিয়ে হয়েছে। আমি অবাক হয়ে তাকিয়ে থাকি। যারা আমাকে কাছ থেকে দেখেছেন তারা জানেন আমার পছন্দ কী রকম।’

সর্বশেষ নিউজ